হোম »  লিভিং হেলথি »  ফিটনেস প্রেমীদের জন্য উপহার বাণী জে-এর ইনস্টাগ্রাম!

ফিটনেস প্রেমীদের জন্য উপহার বাণী জে-এর ইনস্টাগ্রাম!

ফিটনেসের সমার্থক হলেন গুরবানি জাজ, যিনি বাণী জে নামে খ্যাত। রোডিজ 4 বিজয়ী বাণী বর্তমানে বিভিন্ন মহিলাকে ফিট থাকার অনুপ্রেরণা দেন।

ফিটনেস প্রেমীদের জন্য উপহার বাণী জে-এর ইনস্টাগ্রাম!

সুপারহিট মাসকুলার কুইন বাণী জে!

হাইলাইট

  1. রোডিজ 4 এবং বিগ বস 10-এ অংশগ্রহণ করেছিলেন বাণী
  2. তাঁকে প্রায়ই জিমে ওয়ার্কআউট করতে দেখা যায়
  3. তিনি হাই প্রোটিন ডায়েট মেনে চলেন

ফিটনেসের সমার্থক হলেন গুরবানি জাজ, যিনি বাণী জে নামে খ্যাত। রোডিজ 4 বিজয়ী বাণী বর্তমানে বিভিন্ন মহিলাকে ফিট থাকার অনুপ্রেরণা দেন। বিগ বস 10-এও বাণী অংশগ্রহণ করেছিলেন এবং বাড়ির ভিতরে একজন প্রতিযোগীর চেয়েও বেশি তিনি একজন ফিটস্পিরেশনের ভূমিকা পালন করেছিলেন। বিগত কয়েক বছরে অভিনেত্রী নিজেকে পুরোপুরি বদলে ফেলেন এবং পরবর্তীকালে রোডিজ খেতাব জয় করেন। যে সকল মহিলারা গতানুগতিকতা থেকে বেরিয়ে এসে মাসকুলার শারীরিক গঠন পেতে চান তাঁদের অনুপ্রেরণা দেন বাণী। এই অভিনেত্রী নিজের অ্যাবস এবং ট্যাটু সোশ্যাল মিডিয়ায় প্রদর্শন করার আগে দুইবার ভাবেন না। তাঁর ইনস্টাগ্রাম সত্যিই ফিটনেস ফ্রিকদের জন্য উপহার। ভাবছেন তো বাণী কীভাবে এইসব করেন? উত্তরটা হল ওয়ার্কআউটের প্রতি ডেডিকেশন এবং সুষম ও স্বাস্থ্যকর ডায়েট।

 

Been a while since I posted me doing some fitnasss. Celebrated an off day by getting 10+hrs of sleep, a protein pancake stack and ofcourse, leg day. So here’s some good ol’ deads (because they give me life) 8 solid reps @100kgs. Ayyy. ________________________ #liftlife #thatgoodgood #ironLife #findmeatthebar #allday #legdayerrday #offdayatwork #butwealwaysdoingworkatLife #thatupliftlife #goodsongno? #loalife


A post shared by Lady RocknRolla (@banij) on

বাণী জে-এর ওয়ার্কআউট রেজিম

বাণী জে-এর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল দেখলে আপনি বুঝবেন এই মহিলা জিম এবং ওয়ার্কআউট কতটা ভালবাসেন! তাঁকে বেশিরভাগ সময়ই ওয়েট লিফট করতে দেখা যায়- জিমের জে অঞ্চলে মহিলাদের সচরাচর বেশি সময় কাটাতে দেখা যায় না।

আর এত কঠিন পরিশ্রম এবং ডিটারমিনেশনের ফলেই বাণী এমন একটা চেহারা তৈরি করতে পেরেছেন। পারফেক্ট বাইশেপ, অ্যাবস এবং দুর্দান্ত কাঁধ। বাণী জে কিছুটা কৃতিত্ব তাঁর ডায়েট প্ল্যানকেও দেন।

মন্তব্য

স্বাস্থ্যের খবর সাথে সুস্থ থাকার জন্য অভিজ্ঞদের টিপস, ডায়েট পরিকল্পনা জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

................... বিজ্ঞাপন ...................

................... বিজ্ঞাপন ...................

 

................... বিজ্ঞাপন ...................

................... বিজ্ঞাপন ...................

-------------------------------- বিজ্ঞাপন -----------------------------------